ঢাকা ২৪ অক্টোবর ২০২৪, ৯ কার্তিক ১৪৩১ | বেটা ভার্সন

নোয়াখালীর চাটখিলে বাংলাদেশ শিক্ষক সমিতির সম্মেলন অনুষ্ঠিত 

নোয়াখালীর চাটখিলে বাংলাদেশ শিক্ষক সমিতির সম্মেলন অনুষ্ঠিত 

নোয়াখালী চাটখিল উপজেলা শিক্ষকদের নিয়ে চাটখিল উপজেলা শিক্ষক সমিতির উদ্যোগে শিক্ষক সম্মেলন ও শপথ গ্রহন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৯ মার্চ) সকালে উপজেলা পরিষদ চত্বরে শিক্ষক সমিতির সভাপতি মোরশেদ আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী জাহাঙ্গীর আলম।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর কবির, উপজেলা নির্বাহী অফিসার ইমরানুল হক ভূঁইয়া, উপজেলা আওয়ামী লীগের সম্পাদক সাকিল আহম্মদ, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ উল্লাহ পাটোয়ারী, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আহসান উল্যা চৌধুরী প্রমুখ।

অভিষেক অনুষ্ঠান উপলক্ষে শিক্ষক প্রতিনিধিরা বলেন, অতিতের ন্যায় আমরা শিক্ষকরা সব সময় দেশের জন্য কাজ করে গেছি। সে তুলনায় আমরা এখনো অবহেলিত ও বৈষম্যের স্বীকার হয়ে আসছি। আজকের অনুষ্ঠান থেকে সংসদ সদস্য ও প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী সরকারের কাছে আমাদের বিভিন্ন দাবী উত্থাপন করবেন বলে আমরা বিশ্বাস করি।

সভায় অতিথিদের মধ্য থেকে প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী জাহাঙ্গীর আলম বলেন, আমাদের শিক্ষকরা দেশ গঠনে বড় ভূমিকা পালন করে যাচ্ছে। এটা ঠিক তারা নানাভাবে অবহেলিত কিন্তু বর্তমান সরকার শিক্ষকদের উন্নয়নে বিভিন্ন ধরনের কর্মসূচী গ্রহণ করেছে। আমি আপনাদের আজকের এ দাবীগুলো প্রধানমন্ত্রীর কাছে পৌঁছানোর চেষ্টা করব।

শিক্ষক,সমিতি,সম্মেলন
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত